এতিম মেয়ের বিয়ের আয়োজন করলেন আ’লীগ নেতা পিন্টু

আপডেট: September 13, 2020, 10:35 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


মকবুল হলদার নিবাসী মৃত জাবেদ আলীর এতিম কন্যা মোসা. বুলবুলি (৪০)বিয়ের আয়োজন করলেন নগর আওয়ামীলীগ নেতা আহসানুল হক পিন্টু। আওয়ামীলীগ নেতা পিন্টু নিজে অবিভাবক হিসাবে উপস্থিত থেকে বিয়ের আয়োজন করেন। রোববার তিনি নিজ উদ্যেগে মেয়ের আত্মীয়স্বজন প্রতিবেশী ও বর পক্ষের শতাধিক লোকের জন্য দুপুরের খাবারের ও আয়োজন করেন।
জানা গেছে, অবিভাবক না থাকার কারনে মোসা. বুলবুলির বিয়ে হচ্ছেনা। তখন তিনি তাৎক্ষনিক বুলবুলির বাসায় এসে উপস্থিত হয়ে বুলবুলির আত্মীয়ও স্বজনকে ডেকে বলেন যে আপনারা বুলবুলির বিয়ের আয়োজন করেন তার বিয়ের যাবতীয় খরচ আমি বহন করবো।
মহানগর আওয়ামীলীগ নেতা পিন্টুর কথা মতো বুলবুলির আত্মীয়স্বজনরা তার জন্য বর মুনতাজ উদ্দীন সরকারের সঙ্গে বিয়ের আয়োজন করা হয়।
আ’লীগ নেতা পিন্টু জানান, বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি হচ্ছে দেশ ও জাতীর কল্যাণের জন্য একটি মেয়ের অবিভাবক নাই বলে তার বিয়ের ব্যবস্থা হবেনা এটি কি ঠিক এ সময় তিনি নগর পিতা এ এইচ এম খাইরুজ্জামান লিটনের পক্ষ থেকেও একটি উপহার সামগ্রী হিসাবে হাত ঘড়ি বর মোঃ মুনতাজ উদ্দীন সরকারের হাতে পড়িয়ে দেন। পরে বর মুনতাজ উদ্দীনের হাতে বুলবুলিকে তুলে দেন।
এসময় অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন , আব্দুল গাফ্ফারসহ স্থানীয়ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।