এপ্রিল মাসে পুলিশের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার পেলেন সাজ্জাদ

আপডেট: মে ২৩, ২০২৪, ৮:৪২ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন । তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার অফিসার হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।
কাজের স্বীকৃতিস্বরুপ বৃহস্পতিবার দুপুরে (২৩ মে) মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সাজ্জাদ হোসেনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান, পি.পি.এম(বার) , বি.পি.এম (বার)।

সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার জন্য প্রতিমাসে এএসআই, এসআই, ইন্সপেক্টর (তদন্ত ), ওসি ও সার্কেল অফিসারদের সম্মাননা স্মারক এবং সনদপত্র প্রদান করা হয়। এপ্রিল মাসের কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের ৭১টি থানার মধ্যে শিবগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা এবং এ থানার ওসি সাজ্জাদ হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মো. ছাইদুল হাসান বিপিএম পিপিএম।

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পাওয়ার পরে এক প্রতিক্রিয়ায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, এ অর্জন শিবগঞ্জ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের। আমরা টিমওয়ার্ক হিসেবে কাজ করি। এ পুরস্কার আমাদের মাদকনিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকান্ডের আরও উৎসাহিত করবে।

এই নিয়ে তৃতীয় বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর গৌরব অর্জন করলেন। ইতোমধ্যে শিবগঞ্জ থানার অফিসার সাজ্জাদ হোসেন একজন সৎ, কর্মঠ এবং চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version