এবার রাজশাহীসহ অন্য ভেন্যুতে জাতীয় ক্রিকেট লিগ

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৭, ১:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


সংবাদ সম্মেলনে আকরাম খান

১৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ১৯তম আসর। নতুন এই আসরে ঢাকায় হবে না কোনও ম্যাচ। খুলনা, রাজশাহী, বগুড়া, চট্টগ্রাম, সিলেট, বিকেএসপি ও ফতুল্লায় প্রথম ও দ্বিতীয় টায়ারের ম্যাচ আয়োজন করা হলেও ঢাকায় হবে না জাতীয় লিগের ম্যাচ।
এবারের ভেন্যুগুলোর মধ্যে রয়েছে- কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ও রাজশাহীর শহীদ কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম।
ভেন্যু প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেছেন, ‘এবার ঢাকার কোনও ভেন্যুতে খেলা হচ্ছে না। নানা কারণে ঢাকার ভেন্যুগুলো ব্যস্ত থাকবে। সে কারণে ঢাকার বাইরের ভেন্যুতে দুই টায়ারের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।’
সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে স্পনসর হিসেবে ওয়ালটন গ্রুপের নাম ঘোষণা করে বিসিবি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) এসএম জাহিদ হাসান, ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ও ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ।
ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান তার বক্তব্যে বলেছেন, ‘আমরা বিশ্বাস করি সত্যিকারের ক্রিকেটার তৈরি হয়ে আসে লঙ্গার ভার্সন থেকে। আমরা এনসিএলের সঙ্গে যুক্ত আছি, বিসিএলের সঙ্গেও যুক্ত আছি। এই ঘরোয়া লিগ থেকেই মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজের মতো ক্রিকেটাররা উঠে এসেছে। ভবিষ্যতে আরও অনেক মোস্তাফিজ-মিরাজ বেরিয়ে আসবে।’-বাংলা ট্রিবিউন