এবার NCB-র নিশানায় সারা আলি খান, উঠল চাঞ্চল্যকর অভিযোগ

আপডেট: September 12, 2020, 12:50 pm

সোনার দেশ ডেস্ক


এবার এনসিবি-র নজরে সারা আলি খান। নজরে রয়েছেন আরও দুই অভিনেত্রী-রকুল প্রীত ও সিমন খামবাট্টা। এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়ে রিয়া চক্রবর্তী এই তিন জনের নাম নিয়েছেন বলে খবর।
সূত্রের খবর, রিয়া এনসিবি-কে জানিয়েছেন, সারা-সহ এই দুই অভিনেত্রী মাদক নিয়েছেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এই তিন অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।
সঙ্গে নজরে রয়েছে বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতার নামও। নজরে রয়েছেন মুকেশ ছাবড়া, রাকুলপ্রীত সিং, রোহিনী লায়র-সহ বেশ কয়েকজন। আগামী কয়েক দিনে বলিউডে অভিনেতাদের এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে বলে জানা গিয়েছে।
জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।
এদিকে মাদক মামলায় শুক্রবারও জামিন পাননি রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রিয়াকে আপাতত বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে।
তথ্যসূত্র: ২৪ঘণ্টাডটকম

এ বিভাগের অন্যান্য সংবাদ