এমপি আনোয়ার হোসেন হেলালকে সম্মাননা প্রদান

আপডেট: আগস্ট ১২, ২০২২, ৫:৩৫ অপরাহ্ণ


তপন কুমার সরকার, আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ :


নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি কলেজের পক্ষে অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ আনোয়ার হোসেন হেলাল কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছেন।

২০১৬ সালে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোজেক্টের অধীন নওগাঁ জেলা প্রশাসন কর্তৃক জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান এবং ২০২২ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আত্রাই উপজেলা ও নওগাঁ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) এবং আত্রাই উপজেলা ও নওগাঁ জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ (প্রতিষ্ঠান প্রধান কারিগরি) অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী,

একই প্রতিষ্ঠান থেকে আত্রাই উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কারিগরি) প্রভাষক (বাংলা) আবু রেজা নির্বাচিত হওয়ায় সংসদ সদস্য আলহাজ¦ আনোয়ার হোসেন হেলাল কে বৃহস্পতিবার বিকালে রাণীনগরের নিজ কার্যালয়ে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় রানীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য রাহিদ সরদার, নওগাঁ আস্তান মোল্লা কলেজের সিনিয়র প্রভাষক ও নওগাঁ জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষক এসএম মোস্তাক আহাম্মেদ, নওগাঁ ন্যাশনাল মডেল স্কুল ও কলেজের অধ্যক্ষ/পরিচালক মো. সহিদ প্রাং, আত্রাই প্রেসক্লাবের সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল,

সহ-সভাপতি রুহুল আমিন, প্রভাষক আবু রেজা, প্রভাষক রিপন সরদারসহ আত্রাই-রানীনগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

গুনগত শিক্ষা বিস্তারে অবদান রেখে শ্রেষ্ঠত্ব অর্জন করায় কলেজের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে সাফল্যের এ ধারাকে অব্যাহত রেখে দেশের উন্নয়নে একযোগে কাজ করার আহবান জানান সংসদ সদস্য আলহাজ¦ আনোয়ার হোসেন হেলাল।

এ বিভাগের অন্যান্য সংবাদ