এমপি ওমর ফারুক চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন, কবর জিয়ারত করলেন মেয়র লিটন

আপডেট: এপ্রিল ১৭, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।
শনিবার (১৭ এপ্রিল) দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।
জানাজায় অংশ নেন, রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, তার বড় ভাই হাসনাত চৌধুরী, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী মহানগর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ডাবলু সরকার, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও মরহুমের পরিবারের সদস্যরা।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জুরা বেগম চৌধুরী (৮৭) মারা যান। ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে ১০ দিন ধরে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মঞ্জুরা বেগম চৌধুরী জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের বোন ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুফু। মঞ্জুরা বেগম চৌধুরীর তিন ছেলে ও চার মেয়ে রয়েছেন।
জেলা আ’লীগের শোক :
সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগ সদস্য¡ ওমর ফারুক চৌধুরীর মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাবের শোক
গোদাগাড়ী প্রতিনিধি জানান, রাজশাহী ১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মাতার মৃতুতে শোক জানিয়েছে গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাব দপ্তর মুক্তার হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন, সাবেক জেলা আওয়ামীলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীর মাতা মঞ্জুরা বেগম চৌধুরীর মৃত্যুতে প্রেসক্লাবের সভাপতি আলমগীর তোতা, সাধারণ সম্পাদক জামিল আহমেদসহ সকল সদস্য মহুরমের রুহের মাগফেরাত কামনা ও শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।