এমপি বাদশার শারীরিক অবস্থা স্থিতিশীল, বিভিন্ন সংগঠনের সুস্থতা কামনা

আপডেট: এপ্রিল ১৭, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশের ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার শারীরিক অবস্থা স্বাভাবিক ও স্থিতিশীল আছে। ওয়ার্কার্স পার্টির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার বিকালে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ফজলে হোসেন বাদশার সাথে পার্টির পলিটব্যুরোর সদস্য কামরূল আহসান দেখা করে তার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। ইতোমধ্যে এমপি বাদশার বিভিন্ন ‘ক্লিনিক্যাল পরীক্ষা’ হয়েছে।
তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ড জানিয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল ও স্বাভাবিক আছে। তার অক্সিজেন সেচুরেশন মাত্রাও স্বাভাবিক রয়েছে এবং তিনি ভালো আছেন।
এদিকে শনিবার এমপি বাদশার শারীরিক অবস্থার খোঁজ নিতে তার সাথে কথা বলেছেন, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সিপিবি’র উপদেষ্টামন্ডলীর সদস্য কমরেড মঞ্জরুল আহসান খান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজি ফিরোজ রশিদ এমপি, জাতীয় আদিবাসি ফোরামের নেতা জনাব সঞ্জিবদ্রং, কোলকাতার দৈনিক গণশক্তি পত্রিকার সাংবাদিক শান্তনু দে প্রমুখ। এছাড়া রাজশাহী বিভিন্ন সংগঠন তার সুস্থতা কামনা করেছে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর ইউনিট কমান্ড: রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশার সুস্থতা কামনা করেছে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর ইউনিট কমান্ড। রাজশাহী মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ড বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুল মান্নানসহ কমান্ডের অন্যান্য সদস্যরা সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
আরইউজে: রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশার সুস্থতা কামনা করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। শনিবার দুপুরে এক বিবৃতিতে আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক এমপি বাদশার রোগমুক্তি কামনা করেন। তিনি দ্রুত সময়ের মধ্যে সুস্থ হয়ে রাজশাহী ফিরবেন বলেও তারা আশা প্রকাশ করেন।