এমপি বাদশার সুস্থতা কামনায় হরিজন পল্লীতে প্রার্থনা

আপডেট: এপ্রিল ২০, ২০২১, ৯:৩০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার দ্রুত আরোগ্য কামনায় রাজশাহীর হরিজন পল্লীর শিব মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত ওই প্রার্থনা সভায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হরিজন পল্লীর প্রায় অর্ধ শতাধিক নারী-পুরুষ অংশ নেন। মন্দিরের নিত্যদিনের সন্ধ্যা আরতি শেষে তারা ফজলে হোসেন বাদশার সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা করেন।
প্রার্থনা সভায় হরিজন পল্লীর মুখপাত্র (মন্ডল) শেখর হেলা বলেন, ‘রাজশাহীর গরীব মেহনতী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রিয় নেতা ফজলে হোসেন বাদশা। তার আশু রোগমুক্তি কামনা করছি আমরা। তিনি দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন-সেই প্রার্থনা করি।’
উল্লেখ্য, শরীরে জ্বর আসায় গত বুধবার (১৪ এপ্রিল) নমুনা পরীক্ষা করান রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তাঁর নমুনায় করোনা শনাক্ত হয়। এরপর রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
পরদিন বৃহস্পতিবার রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিকেল বোর্ড তাঁকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়। এ দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে বর্ষিয়ান এ নেতাকে ঢাকায় নেয়া হয়। বর্তমানে তিনি ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন।