এমসিসি টি-২০ টুর্ণামেন্ট টিংকুর শতরান, জয় পেয়েছে রাইডার, কিংস ইলেভেন এবং রয়েল ও ফাইটার

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ৯:৩৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


পদ্মা ওয়ারির্য়াসের টিংকুর ৫০ বলে শতরানের শর্তেও উত্তোজনাপূর্ণ খেলায় জয় পেল বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের দল রাজশাহী রাইডার। গ্রুপ বি অপর খেলায় রাজশাহী ইগলসকে পরাজিত করে কিংস ইলেভেন সিল্কসিটি।এ গ্রুপের খেলায় রাজশাহী রয়েলস ৯ উইকেটে পরাজিত করে রাজশাহী চ্যালেঞ্জার কে এবং অপর খেলায় ফাইটার রাজশাহী ৩৫ রানে পরাজিত করে ব্লেজিং বরেন্দ্রকে।
শুক্রবার মহিলা কমপ্লেক্স মাঠে হ্যাবি ওয়েট ম্যাচ দিয়ে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুণামেন্টের খেলা মাঠে গড়াই। শক্তিশালী এই দু দলের লড়াই এ জয় নিয়ে মাঠ ছাড়ে খালেদ মাসুদ পাইলটের দল রাজশাহী রাইডার। তারা ৩ বল হাতে রেখে পদ্মা ওয়ারির্য়াসকে ৬ উইকেটে হারিয়ে বড় বাধা অতিক্রম করে।
টস জিতে রাজশাহী রাইডারের অধিনায়ক পদ্মা ওয়ারির্য়াসকে ব্যাট করতে আমন্ত্রন জানায়। নিদ্ধারিত ২০ ওভারের উদ্বোধনী ব্যাটসম্যাট টিংকুর ৫০ বলে শতরান ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রফিকুলের ২৫ রানের উপর ভর করে পদ্মা ওয়ারির্য়াস ৬ উইকেটে ২০৩ রান করে।
২০৪ রানের বড় স্কোর তাড়া করতে দলের অভিজ্ঞ ব্যাটসম্যান খালেদ মাসুদ পাইলট সুমনকে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন। সুমন ৪২ ও পাইলটের ২৮ রানের সুবাদে রাইডারের ভিত শক্ত অবস্থানে পৌছালে রাইডারের ব্রাইট ২৭ বলে ৬৯ রান করে দলকে জিতিয়ে ম্যাচ সেরে হন।
এই গ্রুপের অপর খেলায় রাজশাহী ইগলসকে ৪ উইকেটে পরাজিত করে কিংস ইলেভেন। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইগলস ৯ ইউকেট হারিয়ে ১২১ রান করে। ১২২ রানে লক্ষে ব্যাট করতে এসে কিংস ১৫.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে জয় তুলে নেয়। শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এ গ্রুপের ১ম খেলায় রাজশাহী চ্যালেঞ্জারকে ৯ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে রাজশাহী রয়েলস। টস জিতে রয়েলস ব্যাট করতে পাঠালে ২০ ওভারে রাজশাহী চ্যালেঞ্জার রওনকের ৫৮ রানের উপর ভর করে ৭ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে। ১৫২ রানের লক্ষে ব্যাট করতে নেমে রয়েলস এর হিমেলের ৩৩ বলে ৬৭ রানে সুবাদে রয়েল ১৩.৩ ওভারের ১ উইকেট হারিয়ে ১৫১ রান তুলে নেয়। এমাঠে অপর খেলায় ফাইটার রাজশাহী ৩৫ রানে পরাজিত করে ব্লেজিং বরেন্দ্রকে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মিন্টুর ৩২ বলে ৫৮ রানের সুবাদে ফাইটার ২০ ওভারের ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান করেন। ১৬০ লক্ষে ব্যাট করতে নেমে ব্লেজিং বরেন্দ্রর ইনিংস ২০ ওভারে ৯ হারিয়ে ১২৪ রানে থেমে গেলে ফাইটার জয় নিয়ে মাঠ ছাড়ে।

এ বিভাগের অন্যান্য সংবাদ