এলাকার উন্নয়নে যোগ্য নেতা প্রয়োজন : সাংসদ ফারুক চৌধুরী

আপডেট: জুন ২১, ২০১৭, ১২:৪৪ পূর্বাহ্ণ

তানোর পৌর প্রতিনিধি


ইফতার মাহফিলে বক্তব্য দেন সাংসদ ওমর ফারুক চৌধুরী সোনার দেশ

রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের নবনির্মিত দরগাডাঙ্গা ঈদগাহ ময়দানের উদ্বোধন অনুষ্ঠানে জেলা আ’লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, নিজ এলাকার উন্নয়নে যোগ্য নেত প্রয়োজন। নেতা যত বড় হবে এলাকায় তত উন্নয়নে অব্যাহত থাকবে। এক বছরের আম গাছ অল্প আম দিবে। গাছের বয়স যতবেশি হবে, আম ততবেশি পাবেন। এসব আমের স্বাদ আপনারাই ভোগ করবেন। রাজনীতিতে ভুলত্রুটি থাকতে পারে। ভুলের উর্দ্ধে কেউ নয়। আমিও নয়। ভুলকে ক্ষমার দৃষ্টিতে দেখে আগামী নির্বাচনে আপনাদের ঘরের সন্তানকে আবারও সংসদে পাঠাতে হবে। তৃণমূলে নেতা তৈরি করার বিকল্প নেই। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাংসদ বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করে। এরই অংশ হিসেবে ছয় লাখ টাকা ব্যয়ে আধুনিক ও দৃষ্টিনন্দন দরগাডাঙ্গা ঈদগাঁ ময়দান নির্মাণ করা হয়েছে। দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের আমলে শান্তিতে আছে। বিশেষ করে অবহেলিত বরেন্দ্র অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। জীবনযাত্রার মান বেড়েছে এবং সব ক্ষেত্রে সুযোগ-সুবিধা বৃদ্ধি পেয়েছে। এসব অব্যাহত রাখতে আবারও তানোর ও গোদাগাড়ীবাসীকে আওয়ামী লীগকে ভোট দিয়ে সরকার গঠন করে দেশ ও জনগণের সেবা করার সুযোগ দেয়ার আহ্বান জানান সাংসদ।।
উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী মতি বন্দণা রাণী, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সোনিয়া সরদার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও প্রায় ৫ হাজার রোজাদার মুসল্লিগণের উপস্থিতিতে স্থানীয় মসজিদের ইমাম দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।