এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিসের সেমিতে বাংলাদেশের তিন কিশোর

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৬, ১২:১৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



১০ম বিকেএসপি এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিসে বালক এককের সেমিফাইনালে পৌঁছেছেন বাংলাদেশের ফরিদুর রেজা, মো. জুয়েল রানা ও মো. জাহিদ।
গতকাল বুধবার বালক এককের কোয়ার্টার ফাইনালে  বাংলাদেশের ফরিদুর রেজা ভারতের লিস্টন ভাজকে ৬-২, ২-৬ ও ৬-২ সেটে,  জুয়েল রানা হংকং এর মেক্সওয়েলকে ৬-৩, ৭-৫ সেটে, বাংলাদেশের মো. জাহিদ স্বদেশি সৈকত শাহরিয়ারকে ৬-১, ৬-০ সেটে এবং সিঙ্গাপুরের লিম লাউসের কেনিয়াফানকে ৬-২, ৬-৪ সেটে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন।
আজ বালক এককে বাংলাদেশের ফরিদুর রেজা স্বদেশি মো. জুয়েল রানার সঙ্গে এবং মো. জাহিদ সিঙ্গাপুরের লিমের সঙ্গে ফাইনালের জন্য লড়বেন।
বালিকা এককে বাংলাদেশের ইতি আক্তার ও জেরিন সুলতানা সেমিতে উঠতে ব্যর্থ হয়েছেন। সেমিফাইনালের চারটি স্থানই দখল করেছেন দক্ষিণ কোরিয়ানরা। কোয়ার্টার ফাইনালে  কোরিয়ার সিম বাংলাদেশের জেরিনকে  ৬-০, ৬-০ সেটে, কোরিয়ার হে রিম জাং বাংলাদেশের ইতি আক্তারকে ৬-০, ৬-০ সেটে, কোরিয়ার জিয়ং স্বদেশি কাইও জাংকে ৬-০, ৬-১ সেটে এবং কোরিয়ার ইয়ং রাইউ অপর স্বদেশি জিন সল ইয়াংকে ৬-৩, ৬-১ সেটে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছেন।-বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ