এসআর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটের নবম প্রতিষ্ঠাবার্ষিকী

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

নাটোর অফিস


এসআর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটের নবম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য দেন নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সাজেদুর রহমান খান-সোনার দেশ

নাটোরে বড়াইগ্রামের বনপাড়া এসআর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটের নবম প্রতিষ্ঠাবার্ষিকী গত বুধবার পালিত হয়েছে। বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অতি জাঁকজমকভাবে দিবসটি পালন করা হয়।
ইনস্টিটিউট চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বনপাড়া এসআর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সাজেদুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন নাটোর জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক, সদস্য আবুল কালাম আজাদ, সংরক্ষিত আসনের সদস্য মৌটুসী আক্তার মুক্তা, বনপাড়া পৌর কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন, ময়েজ উদ্দিন ও মোহিত কুমার সরকার। সভায় নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সাজেদুর রহমান খান তার পরিষদের দেয়া দুইটি ল্যাপটপ ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর হাতে তুলে দেন। সভা ও শোভাযাত্রায় অংশগ্রহণ করেন শিক্ষার্থী, অভিভাবক, এলাকার গুণীজন ও সাংবাদিক।

এ বিভাগের অন্যান্য সংবাদ