এসএসসিতে সর্বোচ্চ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় সেরা নাঈম

আপডেট: মে ১৩, ২০২৪, ১০:১৯ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


এসএসসি ২০২৪ সালের পরীক্ষায় সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রথম হওয়ার গৌরব অর্জন করেছে আবদুল্লাহ আল নাঈম। এই কৃতিসন্তান উপজেলার শ্যামপুর হাজী মমতাজ মিঞা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের এমরান হোসেনের ছেলে। সোমবার (১৩ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও পারিবারিক সূত্রে জানা যায়, নাঈম ২০২৪ সালের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় শিবগঞ্জ ইসলামী একাডেমি থেকে অংশগ্রহণ করে। মোট ১৩০০ নম্বরের মধ্যে সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২১ হাজার ১’শ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথম স্থান অধিকার করেছে সে। বড় হয়ে সে একজন প্রকৌশলী হতে চাই। এজন্য সকলের দোয়া প্রার্থী।

উল্লেখ্য, সে শিবগঞ্জ ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষায় ফরম পূরণ করলেও প্রাইম স্কুল এন্ড কলেজের নিয়মিত শিক্ষার্থী। শিক্ষার্থীর বাবা অধ্যাপক এমরান হোসেন বলেন, তার সন্তানের ফলাফলের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. মোক্তাদির জানান, প্রাইম স্কুল ও এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় ৬৯ জন শিক্ষার্থী অংশ নেয়।

এর মধ্যে এ প্লাস পাওয়া ৩২ জনের মধ্যে একমাত্র আবদুল্লাহ আল নাঈম ১৩০০ নম্বরের মধ্যে সর্বোচ্চ ১২৭০ নম্বর পেয়ে কৃতকার্য হওয়ায় আমরা গর্বিত। তার সাফল্য ও মঙ্গল কামনা করছি। শিবগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম বলেন, শিক্ষা অফিসের পক্ষ থেকে তাকে প্রাণঢালা অভিনন্দন।