এসিডির কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালা

আপডেট: জুলাই ১০, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালায় অংশগ্রহণকারীরা সরবরাহকৃত

নগরীতে অ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্টের (এসিডি) সমাজভিত্তিক শিশু সুরক্ষা কমিটির বার্ষিক কর্মপরিকল্পনা তৈরি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় সাগরপাড়াস্থ প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে ওকঊঅ এড়ড়ফ ঈধঁংব ঈধসঢ়ধরমহ প্রকল্পের আওতায় ও সেভ দ্য চিলড্রেনের সহায়তায় ১৯ নম্বর ওয়ার্ডে এ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা উমা রানী দাস, ১৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর নাজমা খাতুন, প্রোটেকটিভ সার্কেলের সদস্যবৃন্দ ও ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।
প্রোজেক্ট অফিসার এসএম আহসান উল্লাহ সরকারের সঞ্চালনা এবং মনিটরিং ও ডক্যুমেন্টেশন অফিসার মো. রহমতুল্লাহ্’র উপস্থাপনায় অনুষ্ঠানে সিবিসিপিসি’র সদস্যবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি, অবিভাবক ও শিশুরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। আগামী ১ বছরে ১৯ নম্বর ওয়ার্ডে অনিরাপদ স্থানান্তর, শিশুদের স্কুল হতে ঝরেপড়া প্রতিরোধে কি কি কাজ করা হবে তার একটি কর্ম পরিকল্পনা তৈরি করা হয়। কর্মশালায় উপস্থিত ছিলেন, কমিউনিটি মবিলাইজার মোসা. সামসুন্নাহার, ফারজানা জাহান ও জুলেখা খাতুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ