ওমরাহ পালন শেষে রাজশাহী ফিরেছেন আ’লীগ নেতা বেন্টু

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ওমরাহ শেষে রাজশাহী ফিরলে নগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুকে শুভেচ্ছা জানান জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবুসহ নেতাকর্মীরা সোনার দেশ

পবিত্র ওমরাহ হজ পালন শেষে সপরিবারে সৌদি আরব থেকে নিজ শহর রাজশাহী ফিরেছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে পৌঁছান। এসময় বিমানবন্দরে তার পরিবারের সদস্য শুভাকাক্সিক্ষরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
আজিজুল আলম বেন্টু বিমান থেকে নামার পর বিমানবন্দরে উপস্থিত সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বিমানবন্দরে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু, পবার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মঞ্জিল। এর আগে বুধবার বিকেল চারটায় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি মক্কা থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আজিজুল আলম বেন্টু।
গত ২০ জুন রাতের ফ্লাইটে সপরিবারে মক্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন আজিজুল আলম বেন্টু। এর আগের দিন ১৯ জুন তিনি রাজশাহী থেকে ঢাকায় পৌঁছান। আজিজুল আলম বেন্টুর এই হজ যাত্রায় তার সঙ্গে ছিলেন স্ত্রী নাছিমা আলম লিপি এবং ছেলে ও মেয়ে।