ওয়ার্ড আ’লীগ নেতা আরিফ রতনের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: জানুয়ারি ১৮, ২০২৪, ৮:১৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক এস.এম আরিফ রতনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।
শোক বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে বৃহস্পতিবার বাদ জোহর বিলসিমলা ইদগাহ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা সহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য এসএম আরিফ রতন বুধবার (১৭ জানুয়ারি) রাতে সাড়ে ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মহানগর আ’লীগের শোক :
এদিকে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের অন্তর্গত ০৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস.এম আরিফ রতনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Exit mobile version