ওয়ানডেতে বাংলাদেশের তিন নতুন মুখ

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আগামীকাল বৃহস্পতিবার নিউজিল্যান্ডের হোয়ানগারেইয়ের কোবহ্যাম ওভালে সফরকারী বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচের ১৫ জনের দল ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে সিরিজের প্রথম ওয়ানডের জন্য ঘোষণা করা হয়েছে স্কোয়াডে। প্রস্তুতি ও প্রথম ওয়ানডে, দুটি ম্যাচেই সুযোগ পেয়েছেন কোনও একদিনের আন্তর্জাতিক ম্যাচ না খেলা লেগ স্পিনার তানভীর হায়দার, পেসার শুভাশিষ রায় ও স্পিনার মেহেদী হাসান মিরাজ।
এ প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘গত দুই বছরে ধারাবাহিক সাফল্য পাওয়া দলের মূল অংশ অপরিবর্তিত আছে। কিন্তু একই সঙ্গে নতুন প্রতিভাদের তো সুযোগ দিতে হবে, যেন তারা সর্বোচ্চ পর্যায়ে খেলার জন্য তৈরি হতে পারে।’ তিনি যোগ করেছেন, ‘তানভীর তার লেগ স্পিনে দলের আক্রমণে আনতে পারে বাড়তি বৈচিত্র্য। অস্ট্রেলিয়ার ক্যাম্পে সে খুবই ভালো করেছে, নিউজিল্যান্ডের কন্ডিশনে শুভাশীষ বাড়তি বাউন্স পাবে আর মিরাজের মাঝে আছে একজন ওয়ানডে অলরাউন্ডারের সবগুণ।’
বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীষ রায়, তানভীর হায়দার।

এ বিভাগের অন্যান্য সংবাদ