কমলিনী গোলদার ও মেহেবুব রহমানের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ১২:২৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, রাজশাহী জেলার সভাপতি ডা. চিন্ময় দাস এঁর সহধর্মিণী এবং রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডাঃ মনন দাস এর মাতা কমলিনী গোলদার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় কমলিনী গোলদার এর আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চাচাতো ভাই রানীবাজার নিবাসী মর্ডাণ এন্টারপ্রাইজের মালিক মেহেবুব রহমানের মৃত্যুতে গভীর রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সিটি মেয়র।

মহানগর আওয়ামী লীগের শোক : বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও স্বাচিপ, রাজশাহী জেলা কমিটির সভাপতি ডাঃ চিন্ময় কান্তি দাস এঁর সহধর্মিণী এবং বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডাঃ মনন কান্তি দাস এর মাতা কমলিনী গোলদার মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার সহ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মৃতের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ