করোনাভাইরাস: শিবগঞ্জে কারোনা প্রতিরোধে এমপির সাবান ও মাস্ক বিতরণ

আপডেট: মার্চ ২৩, ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে হাত ধোয়ার জন্য সাবান ও বায়ু দূষন থেকে রক্ষা পেতে মাস্ক বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার দুপুরে থেকে বিকেল পর্যন্ত উপজেলা এনজিও ফোরামের উদ্যোগে মনাকষা ও বিনোদপুর খাসের হাট বাজার ও বাজারের পার্শবর্তী এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করা হয়। দুপুর ১২টার দিকে উপজেলার মনাকষা বাজারের নিউ মার্কেট এলাকায় স্বল্প পরিসরে পথ সভার মাধ্যমে সাবান ও মাস্ক বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা এনজিও ফোরামের সভাপতি ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া,উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি জিয়াউল হক জিয়া, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সদস্য সোহেল উদ্দিন আহমেদ পলাশসহ স্থানীয় আ’লীগ নেতাকর্মীবৃন্দ। পরে বেলা দুইটার দিকে খাসের হাট বাজারে স্বল্প পরিসরে পথ সভার মাধ্যমে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বক্তব্যের পর সাবান ও মাস্ক বিতরণ শুরু করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিনোদপুর কলেজের সাবেক অধ্যক্ষ রুহুর আমিন, প্যানেল চেয়ারম্যান জামিল মাস্টার ও বিনোদপুর ইউপির সাবেক সদস্য খাইরুল ইসলাম। পথ সভা শেষে বাজারের বিভিন্ন দোকানদার ও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন। উল্লেখ্য যে দুই বাজারে সহস্রাধীক সাবান ও মাস্ক বিতরণ করা হয়।