করোনার ঝুঁকিতেও শুটিং করছেন সালমান!

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর একটি দৃশ্যে সালমান ও দিশা-সংগৃহীত

‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শেষ স্লটের শুটিং হবে মুম্বাইয়ে। যেহেতু শুধু কিছু প্যাচওয়ার্ক আর একটি গানের শুটিংই বাকি, তাই পরিচালক প্রভুদেবা এই ‘সামান্য’ কাজের জন্য চলচ্চিত্রটির ভবিষ্যৎ অনির্দিষ্টকালের ওপর ছেড়ে দিতে চাননি।
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ভারতে বেশিরভাগ চলচ্চিত্রের শুটিং স্থগিত হয়ে গেলেও বলিউড সুপারস্টার সালমান খানকে শুটিং চালিয়ে যেতে হচ্ছে। ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শেষ স্লটের শুটিং হবে মুম্বাইয়ে। এখানে তার নায়িকা দিশা পাটানি।
অবশ্য করোনা প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার জারি করা নির্দেশনা শুটিং সেটে মেনে চলা হবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। খবর হিন্দুস্তান টাইমসের।
‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর বেশিরভাগ দৃশ্যের শুটিংই ইতোমধ্যে মুম্বাই ও গোয়ায় শেষ হয়েছে। শেষ স্লটের শুটিং শুরু হওয়ার কথা মুম্বাইয়ে। এরই মধ্যে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির ঘটনা ঘটায় অনেকেই ধরে নিয়েছিলেন, স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে এটির শুটিংও স্থগিত করা হবে। কিন্তু তা করতে নারাজ এই চলচ্চিত্রের কর্তাব্যক্তিরা।
এর কারণ হিসেবে ধারণা করা হচ্ছে, যেহেতু শুধু কিছু প্যাচওয়ার্ক আর একটি গানের শুটিংই বাকি, তাই পরিচালক প্রভুদেবা এই ‘সামান্য’ কাজের জন্য চলচ্চিত্রটির ভবিষ্যৎ অনির্দিষ্টকালের ওপর ছেড়ে দিতে চাননি।
এটি পরিচালক-নায়ক হিসেবে প্রভুদেবা-সালমান জুটির তৃতীয় চলচ্চিত্র। আগের দুটি ‘ওয়ান্টেড’ ও ‘দাবাং থ্রি’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ