করোনায় আক্রান্ত জামাত খান

আপডেট: জানুয়ারি ২১, ২০২২, ৯:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন উত্তরাঞ্চলের বৃহৎ সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান। শুক্রবার (২১ জানুয়ারি ) দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি বলেন, আমি করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছি। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাজশাহী মেডিকেল কলেজে থেকে পজিটিভ রিপোর্ট অনুযায়ী। গত সোমবার থেকে মারাত্মক ভাবে অসুস্থ হয় জ্বর মাথাব্যথা কাশি গলাব্যথা শরীরে ব্যথা ছিলো। গত বুধবার সকালে বুস্টার ডোজ নেওয়ার পরে শরীরটা আরও বেশি খারাপ হয়. তখন আমি মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক পরামর্শ অনুযায়ী করোনা ভাইরাসের নমুনা টেস্ট করি। বৃহস্পতিবার রাতের সময়ে মেডিকেল কলেজ থেকে রিপোর্ট দিয়েছে আমি করোনা পজিটিভ বর্তমান মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসাধীন আছি। আমার জন্য আপনারা সকলে সৃষ্টিকর্তার কাছে দোয়া ও প্রার্থনা করবেন আমার অনুরোধ রইল।

উল্লেখ্য,জামাত খান রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের বর্তমান সাধারণ সম্পাদক। তার হাত ধরেই ১৯৯৭ সালে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ গঠিত হয়। এ সংগঠনের ব্যানারে উত্তর রাজশাহী সেচ প্রকল্প,নদী ভাঙন থেকে রাজশাহী নগরকে রক্ষা,গ্যাস সরবরাহ, রাজশাহী-ঢাকা সরাসরি ট্রেন সার্ভিস,চিকিৎসাসেবা নিশ্চিতের দাবিতে প্রতিষ্ঠার পর থেকে আন্দোলন সংগ্রাম করে আসছেন।পাশাপাশি মানুষের মৌলিক অধিকার আন্দোলনেও অদ্যবদি সোচ্চার রয়েছেন জামাত খান। সংগঠনটির পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রথমে গত বছরের মে মাসে অসহায় মানুষের মধ্যে খাদ্য ও অন্যান্য অনুদান প্রদান করা হয়। এছাড়াও রাজশাহী সিটি করপোরেশনের মেয়রের তহবিলে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে অনুদান দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ