করোনায় পেছাল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

আপডেট: মার্চ ২৩, ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’-এর দৃশ্যে বাপ্পী ও অপু বিশ্বাস-সংগৃহীত

এরইমধ্যে দেশের সব সিনেমা-হল বন্ধ করে দেওয়া হয়েছে। তাই আপাতত ছবিটি মুক্তির নতুন কোনো তারিখ জানাতে পারছে না প্রযোজনা প্রতিষ্ঠান।
দেশে করোনা সংক্রমণের কারণে পিছিয়ে গেল বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’-এর মুক্তি। ২০ মার্চ বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস অভিনীত ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। এরইমধ্যে দেশের সব সিনেমা-হল বন্ধ করে দেওয়া হয়েছে। তাই আপাতত ছবিটি মুক্তির নতুন কোনো তারিখ জানাতে পারছে না প্রযোজনা প্রতিষ্ঠান।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ প্রসঙ্গে এর প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’
তিনি আরও বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সম্পূর্ণ কমেডি-রোমান্টিক ধাঁচের সিনেমা। এমন বিনোদনমূলক সিনেমা দেখার সময় এটা নয়। তাই পরবর্তীকালে সুবিধামতো সময়ে এটি মুক্তি দেওয়া হবে।
ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা প্রমুখ। গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, প্রীতম, আকাশ সেন। আবহসঙ্গীত করেছেন ইমন সাহা।

এ বিভাগের অন্যান্য সংবাদ