করোনায় বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক সুমন মারা গেছেন

আপডেট: আগস্ট ১৪, ২০২০, ১:০৪ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


করোনায় আক্রান্ত নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী (৪০) মারা গেছেন। তিনি রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে মারা যান।
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর- রশিদ ইন্সপেক্টর সুমন আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ আগস্ট তিনি করোনায় আক্রান্ত হলে তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।
তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, নম্র, ভদ্র বিনয়ী এবং নিজের কর্মের প্রতি আন্তরিক এই পুলিশ অফিসারের সাথে আমার ছিল আত্মিক সম্পর্ক। অসংখ্য মামলার তদন্তে আমরা দিন-রাত এক সাথে কাজ করেছি। নিবেদিত প্রাণ এ পুলিশ অফিসারের কথা ভুলবার নয়। একমাত্র মেয়ে সুপকা (৫) এবং ভাবি রাবেয়া জান্নাতকে নিয়ে ছিল তার সংসার। বাবা পাগল সুপকাকে আজ কে দেবে সান্তনা? তার এই অকাল মৃত্যু কে কিভাবে ভাবি মেনে নেবেন? এভাবে চলে যাওয়ায় তার পরিবার এবং পুলিশ সার্ভিসের যে ক্ষতি হলো তা পুরণ হবার নয়। মহান রাব্বুল আলামিন যেন করোনা যুদ্ধের এই ফ্রন্টলাইনারকে বেহেশত নসিব করেন।
উল্লেখ্য, বড়াইগ্রামে কোরবানির ঈদের আগমুহুর্তে গরুভর্তি একটি ট্রাক ছিনতাই হয়েছি। সেই ট্রাক উদ্ধারে সুমন আলী নারায়ণগঞ্জ গিয়েছিলন। ধারণা করা হচ্ছে সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। সুমন আলী চাঁপাইনবাবঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর কদমতলা এলাকার আব্দুল লতিফের ছেলে। বড়াইগ্রাম হাসপাতালে দেয়া নমুনায় তার নেগেটিভ এসেছিল। পরে শ্বাসকষ্ট শুরু হলে ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।