করোনা গোপনে ফেঁসে যাচ্ছেন বলিউড গায়িকা

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শরীরে করোনা সংক্রমণ থাকা সত্ত্বেও নিজেকে সেল্ফ কোয়ারান্টিনে না রেখে বরং বহু মানুষের সঙ্গে মেশায় কণিকা কাপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ।
প্রথম কোনো বলিউড তারকা হিসেবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কণিকা কাপুর- এ খবর একটু পুরনোই। শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম জানায়, লন্ডন থেকে ফেরার পর লখনৌতে তার রক্ত পরীক্ষায় ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে। জনপ্রিয় ‘বেবি ডল’ গানের এই গায়িকা এবার ফেঁসে যাচ্ছেন তথ্য গোপনের অপরাধে।
পরামর্শ না মেনে এবং শরীরে করোনা সংক্রমণ থাকা সত্ত্বেও নিজেকে সেল্ফ কোয়ারান্টিনে না রেখে বরং বহু মানুষের সঙ্গে মেশায় তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ। লখনৌর চিফ মেডিকেল অফিসারের অভিযোগের ভিত্তিতেই করা হয়েছে এফআইআরটি। খবর এনডিটিভির।
জানা গেছে, জ্বর-সর্দি-কাশিসহ করোনা সংক্রমণের বিভিন্ন লক্ষণ থাকা সত্ত্বেও সেসব গোপন করে লখনৌর একটি নৈশভোজে অংশ নিয়েছিলেন কণিকা। তার কাছ থেকে এই সংক্রমণ অন্য অনেকের শরীরে ছড়িয়ে পড়ার আশঙ্কা করছে প্রশাসন। এমন পরিস্থিতিতে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ২৭০ ধারায় অভিযোগ দায়ের হয়েছে এই গায়িকার বিরুদ্ধে।
তার বিরুদ্ধে অভিযোগ, ১৪ মার্চ তিনি লখনৌ বিমানবন্দরে নামার সময়ই তার শরীরে করোনার লক্ষণ দেখা যায়। বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছিল। কিন্তু তিনি সেটি মানেননি।
অবশ্য অভিযোগ অস্বীকার করে কণিকা বলেছেন, বিমানবন্দরে তার শরীরে করোনা সম্পর্কিত কোনো সমস্যা শনাক্ত হয়নি। এমনকি তিনি যে করোনা ভাইরাস বহন করছেন, সেটি তার জানা ছিল না।

এ বিভাগের অন্যান্য সংবাদ