করোনা তাড়াতে বিমানবন্দরে পুজো মন্ত্রীর, যোগদান কর্তৃপক্ষেরও

আপডেট: এপ্রিল ১১, ২০২১, ১২:৩৬ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ভ্যাকসিন নয়, করোনা দূর করতে পুজো-যজ্ঞ-সংকীর্তণে ভরসা রাখলেন মধ্যপ্রদেশের মন্ত্রী। আর তার জন্য জায়গা হিসেবে বেছে নিলেন খোদ ইন্দোর বিমানবন্দরকে। কিন্তু করোনা অসুরে শঙ্কিত মন্ত্রীর মুখে নেই মাস্ক। নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিও। সমালোচনাও শুরু হয়ে গিয়েছে।
মধ্যপ্রদেশের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী উষা ঠাকুর ইন্দোর বিমানবন্দরে দেবী অহল্যাবাই হোলকারের পুজোর আয়োজন করেন। মূর্তির সামনে বসে চলে সংকীর্তণ উপাসনা। একে একে যোগদান করলেন বিমানবন্দরের ডিরেক্টর অর্যমা সন্যাস ও অন্যান্য আধিকারিকরা। কিন্তু করোনা দূর করার জন্য যে পুজো করছেন মন্ত্রী স্বয়ং তাঁর মুখেই কেন নেই মাস্ক? প্রশ্ন তুলে সরব সকলে।
তবে এই প্রথমবার নয়। করোনাকালে প্রায়শই মন্ত্রীকে মাস্কবিহীন অবস্থায় দেখা গিয়েছে। এ বিষয়ে অবশ্য মন্ত্রীর সাফাই যে তিনি যজ্ঞ-অর্চনা করেন, প্রত্যহ হনুমান চালিশাও পাঠ করেন তাই মাস্ক পরার কোনো দরকার নেই। মন্ত্রীর দাবি, যজ্ঞের উপর ঘুঁটে দিলে ১২ ঘণ্টার জন্য ঘর স্যানিটাইজ থাকে। প্রসঙ্গত, গত বছর ‘গো করোনা গো’ আউড়ে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অঠওয়াল। আর এবার মধ্যপ্রদেশের মন্ত্রীর পুজোর ভিডিও ভাইরাল হল ।
তথ্যসূত্র: ২৪ঘণ্টাডটকম

এ বিভাগের অন্যান্য সংবাদ