করোনা নমূনা সংগ্রহের নামে রাণীনগরে হত্যার চেষ্টা ঘটনায় মামলা

আপডেট: আগস্ট ১০, ২০২০, ২:২৩ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি :


নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কথা বলে এক গৃহবধূকে হত্যা চেষ্টায় ভূয়া নারী স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে ওই গৃহবধূর স্বামী সুপদ পাল বাদি হয়ে শনিবার (৮ আগস্ট) রাতেই বর্ণা (২৬) কে আসামী করে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে আসামী বর্ণাকে রোববার (৯ আগস্ট) বিকেলে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ বলছে, কী কারণে গৃহবধূকে হত্যার চেষ্টা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য যে, গত শনিবার প্রকাশ্য দিবালকে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা পালপাড়া গ্রামের সুপদ পালের স্ত্রী প্রতিমা রাণীর বাড়িতে বর্ণা নামের মাস্ক পড়া মুখ ঢেঁকে এক ভূয়া নারী স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসের নমূনা সংগ্রহ করতে বাড়িতে প্রবেশ করে। এসময় প্রতিমা রাণীর স্বামী বাড়িতে না থাকার সুবাদে ঘরে বসে বিভিন্ন রসালো গল্পের এক পর্যায়ে তার করোনা ভাইরাস আছে, এমন কথা বলে প্রতিমার দুই কপি ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি দরকার বলে জানায়। স্বাস্থ্যকর্মী বর্ণার কথা মতো প্রতিমা তার ভাসুরকে পার্শ্বের একটি বাজারে আইডি কার্ডের ফটোকপি করতে পাঠায়। এমন সুযোগে ওই ভূয়া স্বাস্থ্য কর্মী বর্ণা প্রতিমা রাণীর গলাটিপে হত্যার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তার আত্মচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বর্ণা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালানোর চেষ্টা করলে গ্রামবাসী তাকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার এস আই সেলিনা পারভিন জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কি কারণে সে গৃহবধূকে হত্যার চেষ্টা করলো তা তদন্ত সাপেক্ষে ঘটনার মূল রহস্য বের করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ