করোনা নিয়ে গান লিখলেন সিরাজগঞ্জের মেয়ে চয়নিকা সাহা

আপডেট: জুলাই ২১, ২০২০, ৭:১৬ অপরাহ্ণ

সুকান্ত সেন,সিরাজগঞ্জ:


মহামারি করোনা নিয়ে গান লিখেছেন সিরাজগঞ্জের মেয়ে স্কুল শিক্ষিকা চয়নিকা সাহা। ইতোমধ্যে করোনা নিয়ে তার গানের প্রমো প্রচার করছে ভারতের জনপ্রিয় চ্যানেল এবিপি আনন্দ। গানে কন্ঠ দিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী শুভায়ন সাহা। আর সংগীত পরিচালনা করেছেন সৌরভ নাগ। গানে মডেল হিসেবে শিল্পীর সাথে অংশ নিয়েছেন পশ্চিমবঙ্গের জি বাংলা চ্যানেলের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অর্নব,অদ্বিত্বীয়া,রুপা,রিতি,শিল্পা,রেঁনেসা।
এবিপি আনন্দ টিভিতে “ দেশ জুড়ে এখন কোভিড ১৯” শিরোনামে গানটির প্রমো প্রচারের পর ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ উদীচীর কৃতি শিক্ষার্থী চয়নিকা সাহা। তিনি বলেন, মাহামারি করোনার কারণে আজ সারা বিশ্ব স্মম্ভিত। স্বাভাবিক কাজ-কর্ম বন্ধ হয়ে গেছে। মানুষ ঘর থেকে স্বাভাবিক ভাবে বের হতে পারছে না। সেই উপলব্ধি থেকেই গানটি লেখা। গানটি খুব শীঘ্রই বাংলাদেশের এসএম পাবলো প্রডাকশন থেকে রিলিজ হবে। চয়নিকা সাহার লেখা ৩১টি গান ইতোমধ্যে দুই বাংলার জনপ্রিয় ও তরুন শিল্পীরা গেয়েছেন।
এ বিষয়ে উদীচী সিরাজগঞ্জ জেলা সংসদের সাধারন সম্পাদক হীরক গুন জানান,চয়নিকা খুব প্রতিভাবান গীতিকার। ইতোমধ্যেই তার লেখা বিষয় ভিত্তিক অধিকাংশ গান জনপ্রিয়তা পেয়েছে। তরুন এই গীতিকারদের সার্বিক সহযোগীতা দেয়া গেলে একজন দক্ষ গীতিকার হিসেবে গড়ে উঠবে। দেশের সংগীতাঙ্গনের বড় ভুমিকা রাখতে পারবে। আমরা উদীচী জেলা সংসদের পক্ষ থেকে চয়নিকার সফলতা কামনা করছি।