করোনা প্রতিরোধে নাটোর শহরের বিভিন্ন স্থানে সেনাবাহিনীর জীবানুনাশক স্প্রে

আপডেট: মার্চ ২৭, ২০২০, ৪:৪৬ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোর শহরের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করে সেনাবাহিনী- সোনার দেশ

করোনাভাইরাস প্রতিরোধে নাটোর শহরের বিভিন্ন রাস্তা, মসজিদ এবং হাসপাতালে জীবানুনাশক স্প্রে করেছে সেনাবাহিনী। আজ শুক্রবার সকালে নাটোর কেন্দ্রীয় মসজিদ, মারকাজ মসজিদ, হাসপাতাল মসজিদসহ বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের আগে জীবানুনাশক স্প্রে করে তারা।
এছাড়া হাসপাতালের আইসোল্যুশন ওয়ার্ডসহ পুরো হাসপাতালে জীবানুনাশক স্প্রে করে তারা। এসময় মসজিদে আগত মুসল্লীদের শুধু ফরজ নামাজ পরার জন্য ইমাম ও মোয়াজ্জিনদের নির্দেশনা দেওয়া হয়।
এসময় নাটোরের দায়িত্বে থাকা লেফটেন্ট কর্নেল আরিফ, জেলা প্রশাসক শাহরিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলামসহ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।
নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ জানান, কোথাও যেন জনসমাগম না হয় বা অযথা বাইরে না বের হয়ে বাড়িতে অবস্থান করে সে বিষয়ে তারা নজরদারি করছেন। মানুষকে করোনা সম্পর্কে বোঝাচ্ছেন তারা। সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনগণকে বাড়িতে নিজে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দিচ্ছেন।
স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করেই সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন। জেলা প্রশাসনের ১৩ টি ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন উপজেলায় কাজ করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ