করোনা মোকাবিলায় ভারতকে ৫ কোটিরও বেশি সহায়তা দিলেন প্রিয়াঙ্কা

আপডেট: মে ৫, ২০২১, ১:৪৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


করোনার দ্বিতীয় ঢেউয়ে বাজে সময় পার করছে ভারত। প্রতিদিন বাড়ছে মৃত্যু, বাড়ছে সংক্রমণের হার। দেশটির এই বাজে সময়ে এগিয়ে এসেছেন বলিউডের তারকারা।
তাদের ভিড়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়াও। নানা প্রণোদনা থেকে শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্র প্রেসিডেন্ট জো বাইডেনকেও ভারতের সাহায্যে এগিয়ে আসতে আহবান জানিয়েছেন তিনি।
এবার প্রিয়াঙ্কা নিজেই একটি ফাউন্ডেশন গড়ে তুলেছেন। সেখানে ৪.৯ কোটি রুপি সংগ্রহও করে ফেলেছেন। যা বাংলাদেশি টাকায় পাঁচ কোটিরও অনেক বেশি।
সেই অর্থ তুলে দেয়া হচ্ছে ভারত সরকারের হাতে।
সম্প্রতি ইনস্টাগ্রামে একটি হৃদয়বিদারক পোস্ট শেয়ার করে প্রিয়াঙ্কা। সেখানে তিনি লেখেন, ‘করোনার সাথে ভারতের এই মোকাবিলায় এখনো করোনা অক্ষুন্ন। তবে আপনাদের সহযোগিতায় #গিভথইন্ডিয়া এখন পর্যন্ত ৪.৯ কোটি রুপি একসাথে করতে সমর্থ হয়েছে।
আপনাদের এই অনুদান, ভারতকে কতটা সাহায্য করবে তা বলার অপেক্ষা রাখে না। আশা করছি মানুষের জীবন বাঁচাতে আপনারা এই অনুদান চালিয়ে যাবেন। আমরা অবশ্যই খুবই দ্রুত এ বাজে সময় পার করব বলে আশা করছি।’
প্রসঙ্গত, এছাড়াও দিন কয়েক আগে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে ভারতেকে ভ্যাকসিন দেয়ার ব্যাপারেও অনুরোধ জানিয়ে ছিলেন প্রিয়াঙ্কা। দেশটির সংকটপূর্ণ অবস্থা তুলে ধরে অগ্রাধিকার তালিকায় ভারতকে রাখার অনুরোধও জানান তিনি।
তথ্যসূত্র: জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ