করোনা সংক্রমণ রোধে রাবি নবজাগরণ ফাউন্ডেশনের আলোচনা সভা

আপডেট: September 15, 2020, 9:45 pm

রাবি প্রতিবেদক:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) বৃহত্তর সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে নগরীর বুধপাড়া হরিজন পল্লীর নবজাগরণ শিক্ষা নিকেতনে এ সভার আয়োজন করে সংগঠনটি।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রিসার্চ সেন্টার ফর ইনডিজেনাস নলেজের সমন্বয়কারী তোহারা খাতুন লিলি ও দীনেশ কুমার, নবজাগরণ ফাউন্ডেশনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, শিক্ষা প্রসার সম্পাদক আলী আশরাফ এবং নবজাগরণ ফাউন্ডেশনের শুভাকাক্সক্ষী প্লাবন কুমার সহ সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবীবৃন্দ।
সংগঠনের স্বেচ্ছাসেবকগন আলোচনা সভার শুরুতে উপস্থিত জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন এবং করোনামুক্ত এলাকা গড়তে প্রয়োজনীয় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদানের মাধ্যমে সচেতন করতে উদ্বুদ্ধ করেন। এছাড়াও সেখানে বৃক্ষরোপণের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে আলোচনা এবং উৎসাহ প্রদান করা হয়।
জানতে চাইলে সংগঠনটির স্বেচ্ছাসেবকগণ বলেন, করোনা সম্পর্কে সচেতন করাই মূলত এই সভার উদ্দেশ্য। তাই করোনাকালে তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা ও সতর্ক করে করোনামুক্ত এলাকা গড়াতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।