করোনা সন্দেহে যুবককে ছুয়ে দেখলো না কেউই উদ্ধারে এগিয়ে এলেন দমকল বাহিনীর সদস্যরা

আপডেট: এপ্রিল ১৮, ২০২০, ১:১৩ অপরাহ্ণ

সুকান্ত সেন,সিরাজগঞ্জ :


সিরাজগঞ্জের রায়গঞ্জে করোনা সন্দেহে মহাসড়কের পাশে অচেতন পড়ে থাকা যুবককে সকাল থেকে ছুঁয়ে দেখলো না কেউই। খবর পেয়ে দুপুরে উদ্ধার করলেন স্থানীয় দমকল বাহিনীর নির্ভীক সদস্যরা। পিপিই পোশাক ছাড়াই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেন তারা। মলমপার্টির খপ্পড়ে পড়ে অচেতন থাকলেও বিকেলে হাসপাতালে মোটামুটি সুস্থ আছেন ওই যুবক। ত্রিশোর্ধ ওই যুবকের নাম মিশো। বগুড়া জেলার গাবতলীর বথিয়াভাঙ্গা গ্রামের বেল্লাল হোসেনের ছেলে তিনি।
জানা যায়, বর্তমান লকডাউন পরিস্থিতিতেই ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাতী খামারবাড়িতে শুক্রবার (১৭ এপ্রিল) সকাল থেকে ঢাকা-বগুড়া মহাসড়কে পাশে অচেতন পড়েছিলেন। করোনা আক্রান্ত হবার ভয়ে স্থানীয়রা তাকে ছুঁয়ে না দেখলেও দমকল বাহিনীর লোকজন শুক্রবার দুপুরে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে মহানুভবতার পরিচয় দেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিরুল ইসলাম তৌহিদ বলেন, হয়তো মলম পার্টির খপ্পড়ে পড়ে সব কিছু হারিয়ে রাস্তার পাশে পড়েছিলেন। অচেতন থাকলেও স্যালাইনসহ তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। স্বজনদের খবর দেয়া হয়েছে। বগুড়ার শজিমেক বা মোহাম্মদ হাসপাতালে রেফার করা হতে পারে। রায়গঞ্জ দমকল বাহিনীর টিম লিডার হামিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।
রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, হয়তো মলম পার্টির খপ্পড়ে পড়ে তার এ হাল হয়েছে। দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান শুনেছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ