কর্তৃপক্ষের ফায়ারিং স্কোয়াডের গুলিতে আহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন

আপডেট: জানুয়ারি ৭, ২০২০, ১২:৫১ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


রাজশাহীর চারঘাটে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদার ফায়ারিং স্কোয়াড থেকে ছোড়া গুলিতে এনামুল হক গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছে বাংলাদেশ পুলিশ একাডেমি কর্তৃপক্ষ।
গত রোববার সকাল দশটার দিকে চারঘাট চৌরাস্তা মোড়ে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার পুলিশ প্রশিক্ষণ ফায়ারিং পোস্ট থেকে ছোড়া গুলিতে পথচারী উপজেলার মিয়াপুর গ্রামের মৃত নাদের মন্ডলের ছেলে এনামুল হক (৭০) আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এতে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে।
এদিকে আহত এনামুল হকের ভাতিজা মুকুল হোসেন বলেন, এপর্যন্ত আহত ব্যক্তির শরীর থেকে বিদ্ধ গুলিটি বের করতে পারেন নি ডাক্তাররা।
বিষয়টি বাংলাদেশ পুলিশ একাডেমি কর্তৃপক্ষ জানতে পেয়ে আহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন বাংলাদেশ পুলিশ একাডেমির ভাইস প্রিন্সিপ্যাল (ডিআইজি) আবদুল¬াহেল বাকী, অতিরিক্ত ডিআইজি মোখলেছুর রহমান (কারিকুলাম), এএসপি প্রশাসন আব্দুস ছালাম, চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ সমিত কুমার কুন্ডু প্রমুখ।
এসময় পুলিশ একাডেমির ভাইস প্রিন্সিপ্যাল (ডিআইজি) আবদুল¬াহেল বাকী উপস্থিত স্থানীয় সাংবাদিক ও জনসাধারণের সঙ্গে কথা বলেন। এব্যাপারে সাধারণ মানুষকে আতঙ্কিত না হওয়ার জন্য পর্রামশ দেন এবং বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে পরার্মশ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ