কর্মরত সাংবাদিকদের নিয়োগপত্রের দাবিতে স্মারকলিপি ৬ ডিসেম্বর

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৬, ১১:৫২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বেধে দেওয়া সময়সীমার মধ্যে রাজশাহী থেকে প্রকাশিত গণমাধ্যমসমূহে কর্মরত সাংবাদিকদের নিয়োগপত্র প্রদান না করায় চরম উদ্বেগ প্রকাশ করেছেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতৃবৃন্দ। গতকাল রোববার সন্ধ্যায় আরইউজে কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় এ উদ্বেগ প্রকাশ করা হয়। একই দাবিতে চললাম আন্দোলনের অংশ হিসেবে আগামী ৬ ডিসেম্বর-২০১৬ রোজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। ওইদিন আরইউজের সম্মানিত সকল সদস্যগণকে নির্ধারিত সময়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম ও নির্বাহী সদস্য জনাব আলী।
সভা থেকে গত ২৬ নভেম্বর অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় স্বত:স্ফুর্ত অংশগ্রহণ ও মতামত এবং পরামর্শ প্রদান করায় সকল সদস্যগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এছাড়া সাধারণ সভার প্রস্তাব অনুযায়ী ইউনিয়নকে আরো গতিশীল করার লক্ষ্যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সভায় আগামী ১৬ ডিসেম্বর-২০১৬ মহান বিজয় দিবসের প্রথম প্রহরে নগরীর ভূবন মোহন পার্ক কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অপর্ণের সিদ্ধান্ত নেয়া হয়। পাশাপাশি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ঘোষিত কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ