কর্মহীনকে কর্মমূখী করতে লফস’র প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

আপডেট: মে ১৮, ২০২২, ৯:০০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


নগরীর লফস কার্যালয়ে করোনাকালিন সময়ে কর্মহীন জনগোষ্ঠিকে পূনরায় কর্মমূখী করার লক্ষ্যে SCB Re-skilling project এর প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৮মে) UCEP Bangladesh এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) এর ব্যবস্থাপনায় SCB Re-skilling project এর আওতায় টিডিএম, আরএসি ও মটর বাইক সার্ভিসিং প্রশিক্ষণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এই প্রশিক্ষণ কর্মসূচির উদ্ধোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান। তিনি আলোচনার এক পর্যায়ে বলেন, করোনাকালিন সময়ে বিভিন্ন ভাবে কর্মহীন জনগোষ্ঠিকে এই প্রশিক্ষণের আওতায় আনতে পারা প্রকল্পের সফলতা। এছাড়াও তিনি প্রশিক্ষনাথীদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে UCEP Bangladesh এর টিম লিডার (সোস্যাল ইনক্লুশন) হারুন উর-রশিদ, প্রশিক্ষক (টিডিএম) দিলারা খানম, ফ্যাসিলেটর তাহমিদা খাতুন, প্রশিক্ষক (আরএসি) মীর আনোয়ার হোসেন উপস্থিত থেকে আলোচনা করেন।

উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লফস এর নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন। এসময় সংস্থার প্রোগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, অফিস সহকারী টুম্পা পাল উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংস্থার প্রোগ্রাম অফিসার ও উক্ত প্রকল্পের অর্গানাইজার মেহেদি হাসান। অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদেরকে প্রশিক্ষণ শেষে শতভাগ চাকুরির নিশ্চয়তা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ