কর্মীকে পেটালেন রাবি ছাত্রলীগ সভাপতি

আপডেট: জুন ২৪, ২০২২, ১১:১০ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি:


নিজ মোটরসাইকেল ফেরত চাওয়ায় কর্মীকে বেধড়ক পেটালেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও তার অনুসারীরা। শুক্রবার (২৪ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি রুমের সামনে এই মারধরের ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম রুহুল আমিন। তিনি লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী। এঘটনার পর জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করছেন ভুক্তভোগী শিক্ষার্থী রুহুল।

ভুক্তভোগীর রুহুল বলেন, তার ব্যবহারকৃত মোটরসাইকেলটি তার কাছ থেকে নিয়ে বন্ধক রেখে নেশা করে শাখার সভাপতি গোলাম কিবরিয়া ও তার অনুসারীরা। বেশ কিছুদিন থেকে মোটরসাইকেলটি ফিরিয়ে দিতে বললে গালিগালাজ ও হুমকি দেয় তাকে।

তিনি জানান, শুক্রবার ভোরে সভাপতি গোলাম কিবরিয়ার নিকট মোটরসাইকেল ফেরত চাইতে আসে রুহুল। ঘটনাস্থলে তাকে গালিগালাজ করে কিবরিয়া ও তার অনুসারীরা। পরে রুহুলকে টিভি রুমের সামনে সভাপতি গোলাম কিবরিয়া ও বঙ্গবন্ধু হল সভাপতি কাবিরুজ্জামান রুহুলসহ কয়েকজন নেতাকর্মী তাকে বেধড়ক মারধর করে হল থেকে বের করে দেয়।

এই বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ওই ছেলের গতিবিধি সন্দেহজনক ছিল। আমার রুমের বাইর থেকে দরজা বন্ধ করে আমার বাইক নিয়ে যাওয়ার চেষ্টা করছিল সে। খবর পেয়ে তাকে হলের টিভির রুমে গিয়ে ধরতে সক্ষম হই। পরবর্তী তাকে আমরা হল ছাড়া করি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, কোন ছাত্রের গায়ে হাত তোলার অধিকার কারও নেই। ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে যদি অভিযোগ পাই তাহলে বিষয়টি আমরা খতিয়ে দেখবো এবং সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ