কলকাতা উৎসবে শাহরুখের সঙ্গে মিথিলা

আপডেট: নভেম্বর ১০, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শাহরুখ খানের সঙ্গে সৃজিত মুখার্জি ও মিথিলা-সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান তারকাদের তারকা। সাধারণ মানুষের তাকে সামনে পাওয়ার খুব একটা সুযোগ হয় না। বরং একনজর দেখতে পারলেই যেন তাদের জীবন সার্থক। তবে তারকারা এদিক দিয়ে ভাগ্যবান। সাজঘরে বা কোনও অনুষ্ঠানের ভেন্যুতে তার নাগাল পান তারকারা। তখন তারাও ৫৪ বছর বয়সী এই অভিনেতার পাশে দাঁড়িয়ে ছবি তোলার জন্য সাধারণ বনে যান।
কলকাতা উৎসবে শাহরুখের সঙ্গে দেখা হওয়ায় বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি। তাদের সঙ্গে আরও ছিলেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। তিনিই ফেসবুকে এটি শেয়ার দিয়েছেন। গুঞ্জন আছে, সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখের সঙ্গে তাদের ছবি তোলার সুবাদে তাতে নতুন হাওয়া লাগলো বটে!
এদিকে শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেন শাহরুখ খান। এ সময় মঞ্চে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীসহ অনেকে। অনুষ্ঠানে দর্শক সারিতে ছিলেন মিথিলা। তবে শাহরুখের সঙ্গে তার আগে নাকি পরে দেখা হয়েছে তা জানা যায়নি।
অনুষ্ঠানে শাহরুখ বলেন, ‘আম্মিজান বলতেন কোনও চলচ্চিত্র উৎসব ছোট কিংবা বড় নয়। তবে কলকাতা চলচ্চিত্র উৎসবের মতো সুন্দর নয় অন্য কোনও উৎসব।’
শাহরুখ ছাড়াও সৌরভ গাঙ্গুলীসহ কলকাতার একঝাঁক তারকার সঙ্গে ছবি তুলেছেন মিথিলা। তাদের মধ্যে উল্লেখযোগ্য যীশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, জুন মালিয়া ও প্রিয়াঙ্কা সরকার।
ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা। সেই সময়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন মিথিলা। তিনি এ নিয়ে সাইবার অপরাধ বিভাগে অভিযোগ জানিয়েছেন।