কলেজছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

আপডেট: মার্চ ৭, ২০১৭, ১২:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহীর পুঠিয়ায় সোহাগ আলী (১৯) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কান্দ্রা এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সোহাগ আলী উপজেলার কানোজগাড়ি গ্রামের সিদ্দিক আলীর ছেলে। পুঠিয়ার বানেশ্বর ডিগ্রি কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র সে। দুর্বৃত্তরা তার বাম পা, মাথা ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।
সোহাগের ছোট ভাই শিহাব আলী (১৭) জানায়, রাতে বানেশ্বর এলাকায় ইসলামী জালসা শোনার কথা বলে বাড়ি থেকে বের হয় সোহাগ। এরপর কান্দ্রা এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন।
সোহাগের মামা ইলিয়াস আলী (২৭) জানায়, হামলার খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে যান। তবে কী কারণে তার ওপর হামলা হয়েছে তা তারা জানেন না। কারা তাকে কুপিয়েছে তাও তারা বলতে পারবেন না।
রামেক হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মাহবুব আলম জানান, সোহাগের অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালের পাঁচ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাকিব জানান, ঘটনাটি সম্পর্কে পুলিশ কিছু জানে না। এ বিষয়ে থানায় অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ