কলেজিয়েট স্কুলের ১৯৭৪ ব্যাচের সুবর্ণ জয়ন্তী ও সতীর্থ ’৭৪ প্রতিষ্ঠার দেড় দশক উদযাপন

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:৩০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী বিদ্যায়তন রাজশাহী কলেজিয়েট স্কুলের এস.এস.সি ১৯৭৪ ব্যাচের সুবর্ণ জয়ন্তী (১৯৭৪-২০২৪) উদযাপন সহ একই ব্যাচের সামাজিক ও মানবিক সংগঠন সতীর্থ ’৭৪ প্রতিষ্ঠার দেড় দশক (২০০৯-২০২৪) সাড়ম্বরে উদযাপন হলো।

কলেজিয়েট স্কুলে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সারাদিন ব্যাপি স্কুল চত্বরে ও মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা: নুরজাহান বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন শিক্ষক রেজাউল করিম ও বাবু কল্যাণ ময় দাস।

সতীর্থ ’৭৪ এর সভাপতি প্রকৌশলী একেএম খাদেমুল ইসলাম ফিকশনের সভাপতিত্ব এই আয়োজন সঞ্চালন করেন সতীর্থ ’৭৪ এর সম্পাদক নাজমুল আবেদীন টুবলু।
বাংলাদেশের ইতিহাসে এই প্রথমবারের মতো কোন একটা স্কুলের কোন এক ব্যাচের সুবর্ণ জয়ন্তী উদযাপন করা ব্যতিক্রমী ঘটনা। এতে স্মৃতিচারন, আলোচনা, খেলাধুলা প্রতিযোগিতা সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিলো প্রানবন্ত। এই ব্যাচের তেষট্টি জন প্রাক্তন ছাত্র তাদের পরিবার পরিজন নিয়ে পুরো দিন ব্যাপি এই আয়োজনে উপস্থিত ছিলেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট শিল্পী কাজি মন্টু।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version