কাজিহাটা প্রিমিয়ার লীগের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত II তরুণ সমাজকে সুস্থভাবে গড়ে তুলতে ওয়ার্ডে ওয়ার্ডে খেলাধুলার আয়োজন করতে হবে: এমপি বাদশা

আপডেট: মে ২২, ২০২৪, ১০:০৭ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা বলেন, শিশু ও তরুণ প্রজন্মই আগামীর ভবিষ্যত। তরুণরা আজ নানা ধরণের খারাপ আসক্তিতে জড়িয়ে পড়ছে। এ আসক্তি থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ সমাজকে সুস্থভাবে গড়ে তুলতে ওয়ার্ডে ওয়ার্ডে খেলাধুলার আয়োজন করতে হবে।
বুধবার (২২ মে) বিকালে রাজশাহী কালেক্টরেট খেলার মাঠে কাজিহাটা প্রিমিয়ার লীগের ৯তম আসরের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ।

বক্তব্যে তিনি আরও বলেন, খেলার মাধ্যমে মানুষের শারীরিক ও মানসিক বিকাশ সুনিশ্চিত হয়। খেলাধুলা যুব সমাজকে মাদক ও অন্যান্য অনৈতিক কাজ থেকে বিরত রাখে। সুতরাং কাজিহাটা প্রিমিয়ার লীগের মতো আয়োজনের দিকে জনপ্রতিনিধিদের গুরুত্বারোপ করতে হবে।

কাজিহাটা যুব সংঘের আয়োজনে অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. জানে আলম খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাসিক-১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রজব আলী, রাসিক সংরক্ষিত আসনের কাউন্সিলর সেবুন নেসা, বিশিষ্ট ক্রীড়া সংগঠন ও সমাজসেবক রফিকুল ইসলাম সওদাগর, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালেক তুহিন প্রমুখ। এছাড়াও কাজিহাটা যুব সংঘের অন্যান্য সদস্য, খেলোয়াড় ও দলের কর্মকর্তাসহ স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই লীগে মোট আটটি দল প্রতিযোগিতা করে। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে কাজিহাটা কোবরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version