কাটাখালীতে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

আপডেট: আগস্ট ২০, ২০২২, ১২:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর কাটাাখালী থানার কাপাশিয়া এলাকায় সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবির দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহীর কাটাখালী থানার কাপাশিয়া এলাকার একটি চানাচুর ফ্যাক্টরি থেকে তাদের গ্রেফতার করা হয়। দুজনের বিরুদ্ধে অভিযোগ, সাংবাদিক পরিচয় দিয়ে তারা ওই চানাচুর ফ্যাক্টরিতে চাঁদাবাজি করতে গিয়েছিলেন। স্থানীয়রা তাদের ধরে র‌্যাবে খবর দেন।

গ্রেফতার দুজন হলেন, রাজশাহী নগরীর বড়বনগ্রাম নামুপাড়া মহল্লার রনি আহম্মেদ (২৬) ও দিনাজপুরের কোতয়ালি থানার রামনগর গ্রামের বখতিয়ার শাহরিয়ার ওরফে নিলয় (১৯)। বখতিয়ার রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় ভাড়া থাকেন। তাদের কাছ থেকে ‘দৈনিক জনতার বাংলা’ লেখা একটি মাইক্রোফোন ও ‘জিবিসি টিভি’ লেখা একটি মাইক্রোফোন জব্দ করা হয়েছে। এ ছাড়া এ দুই ভুয়া সাংবাদিকের পরিচয়পত্রও জব্দ করেছে র‌্যাব।

কাপাশিয়া এলাকার রশিদ চানাচুর ফ্যাক্টরিতে গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার (১৯ আগস্ট) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, রনি ও বখতিয়ার ভুয়া সাংবাদিক। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারের পর তাদের দুজনকে রাজশাহীর কাটাখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ