কাতারে মেসি-নেইমারদের গোল উৎসব

আপডেট: ডিসেম্বর ১৫, ২০১৬, ১২:০৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিতে স্পেন থেকে কাতারে উড়ে গিয়েছিল বার্সেলোনা। কাতারের ক্লাব আল আহলির বিপক্ষে ওই ম্যাচে মেসি-নেইমার ও সুযারেজরা ৫-৩ ব্যবধানে জয় পেয়েছে।
দোহার থানি বিন জাসিম স্টেডিয়ামে ম্যাচের ১৬ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচ শুরুর ৮ মিনিটের মধ্যে সুয়ারেজের প্রথম গোলের পর দুই মিনিট বাদেই গোল করেন লিওনেল মেসি। আর ১৬ মিনিটে দলকে আর এক গোলে এগিয়ে দেন নেইমার।
ঘরের মাঠের সুবিধা কাজে লাগিয়ে বার্সেলোনাকে এমনিতেই ছেড়ে দেয় নি কাতারের ক্লাব আল আহলি। ম্যাচের ৫১ মিনিটে দলটির ওমর আব্দুল রহমান একটি গোলের শোধ দেন। আর ম্যাচের ৫৯ ও ৬৫ মিনিটে দুটি গোল করে দলের ব্যবধান কমিয়েছেন মোহাম্মদ আনসারি।
অবশ্য এর আগে প্যাকো আলকাসার (৫৫) এবং রাফিনহার (৫৮) মিনিটের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৫-৩ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।
ঘরের মাঠে মর্যাদার এল ক্লাসিকোতে ড্রয়ের পর লা লিগায় ওসাসুনার বিপক্ষে জয়ে ফিরে বার্সেলোনা। ওই ম্যাচে জয়ের পর বেশ ফুরফুরে মেজাজেই কাতারে যায় দলটি। সেখানেও ছন্দে থাকতে পারায় বেশ উচ্ছ্বসিত ক্লাবটির সমর্থকরা।
কাতারের ক্লাব আল-আহলির সঙ্গে এই ম্যাচটি আয়োজনের ব্যবস্থা করেছে বার্সেলোনার স্পন্সর প্রতিষ্ঠান কাতার এয়ারওয়েজ। চলতি মৌসুমের শুরুতে বার্সেলোনার সঙ্গে আর এক বছরের চুক্তি বাড়িয়েছে কাতার এয়ারওয়েজ। চুক্তি অনুযায়ী বার্সেলোনাকে প্রতি বছর ৩৫ মিলিয়ন ইউরো দিতে হয় কাতার এয়ারওয়েজকে। রাইজিংবিডি

এ বিভাগের অন্যান্য সংবাদ