কাতার বিশ্বকাপের ফাইনালে ট্রফি উন্মোচন করবেন দীপিকা! তুঙ্গে জল্পনা

আপডেট: ডিসেম্বর ৬, ২০২২, ১২:১৪ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


আন্তর্জাতিক মঞ্চে একাধিকবার দেশের মুখ উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন। কখনও হলিউড ছবিতে নজর কেড়েছে তাঁর অভিনয় তো কখনও কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিদের তালিকায় জায়গা করে নিয়েছেন বলি ডিভা। এবার তাঁর মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। এবার তাঁকে দেখা যাবে কাতার বিশ্বকাপের মঞ্চে!
ভাবছেন তো ব্যাপারটা কী? হঠাৎ ফিফা বিশ্বকাপে FIFA World Cup ২০২২) কোন ভূমিকায় দেখা যাবে তাঁকে? আসলে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থে’র ফাইনালের মঞ্চে হাজির থাকার কথা তাঁর। সম্ভবত প্রথম অভিনেত্রী হিসেবে ফাইনালে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি।

আগামী ১৮ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল। সূত্রের খবর, তার আগে কাতার উড়ে যাবেন দীপিকা। আর ফাইনালের দিন ভরা স্টেডিয়ামের মাঝে বিশ্বকাপ ট্রফি উন্মোচিত হবে তাঁর হাত ধরেই। নিঃসন্দেহে যা ভারতীয়দের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের।
বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে পারেনি ঠিকই। তবে কাতার বিশ্বকাপের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে এ দেশের নাম।

সেখানকার স্টেডিয়াম গড়ার নেপথ্যে যেমন রয়েছে ভারতের ভূমিকা, তেমনই নিখুঁত বিদ্যুৎ সরবরাহের জন্য কলকাতা থেকে গিয়েছে ট্রান্সফর্মার। এমনকী বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চে প্রথম ভারতীয় তারকা হিসেবে পারফর্ম করার কথা ছিল নোরা ফাতেহির। যদিও শেষমেশ বি-টাউনের সুন্দরীকে নাচতে দেখা যায়নি উদ্বোধনে।

তবে পরবর্তীতে ফিফা ফ্যান জোনে নজর কেড়েছিলেন তিনি। আর এবার শোনা যাচ্ছে, ফাইনালের মঞ্চেও ভারতীয়র উজ্জ্বল উপস্থিতি লক্ষ্য করা যাবে।
উল্লেখ্য, কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হওয়ার পরই ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’র তরফে সেরা দশ সুন্দরীদের তালিকায় উঠে এসেছিল দীপিকার নাম। একমাত্র ভারতীয় হিসেবে এই অনন্য কীর্তির মালকিন হয়েছিলেন তিনি। এবার বিশ্বকাপের ফাইনালে থাকার খবর সত্যি হলে তা দীপিকা তথা গোটা দেশের কাছেই হবে বড় প্রাপ্তি।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ