কাদিরগঞ্জ নিবাসী মনোয়ারা খাতুনের মৃত্যুতে রাসিক মেয়র লিটনের শোক

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ৭:৫৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মমিনের ফুফু কাদিরগঞ্জ নিবাসী মনোয়ারা খাতুন (৬৮) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এক শোক বিবৃতিতে রাসিক মেয়র মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এদিকে বাদ জোহর কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ মাঠে মরহুমা মনোয়ারা খাতুনের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানাযা নামাজে মহানগর আ’লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক মোস্তাক হোসেন, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, মহানগর

আ‘লীগের আইন বিষয়ক-সম্পাদক আ্যাড. মুসাব্বিরুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক-সম্পাদক ওমর শরীফ রাজিব, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক ওয়াহেদুন নবী অণু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ-সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু, রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত, সাধারণ-সম্পাদক আশরাফুল ইসলাম জাফর, নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ-সম্পাদক সাইফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় নিজ বাস ভবনে ইন্তেকাল করেন কাদিরগঞ্জ নিবাসী মনোয়ারা খাতুন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version