কানের দুলের জন্য গলাটিপে হত্যা

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৭, ১:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর উপকণ্ঠে একজোড়া কানের দুলের জন্য এক বৃদ্ধাকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দিবাগত রাতের কোনো এক সময় নগরীর উপকণ্ঠ কাপাশিয়া মৃধাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধার নাম জমেলা বিবি (৮০)। তিনি ওই এলাকার মৃত এমাজ আলীর স্ত্রী। ৯ মেয়ের বিয়ে দিয়ে দেয়ার পর বাড়িতে একাই থাকতেন জমেলা। ঘুমাতেন বাড়ির উঠোনের একটি চৌকিতে। গতকাল বৃহস্পতিবার চৌকির ওপরেই তার লাশ পাওয়া যায়।
নগরীর মতিহার থানার কাটাখালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান চৌধুরী বলেন, বাড়িতে লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশিরা পুলিশে খবর দেন। এরপর সেখানে পুলিশ যায়। পরে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য লাশটি দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।
নিহতের স্বজনদের বরাত দিয়ে আক্তারুজ্জামান চৌধুরী জানান, ওই বৃদ্ধার দুই কানে সোনার তৈরি দুটি দুল (পাশা) ছিল। লাশ উদ্ধারের সময় দুলগুলো পাওয়া যায়নি। কানগুলো ছিল ছেঁড়া এবং রক্তাক্ত। এছাড়া গলায় দাগ দেখা গেছে। তাই ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই বৃদ্ধার কানের দুল নিতে তাকে গলাটিপে হত্যা করেছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, এ ঘটনার সঙ্গে কে জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যামামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহত বৃদ্ধার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ