কারিনার সন্তানকে ঘিরে সোহার উচ্ছ্বাস

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



প্রতীক্ষার অবসান ঘটলো অবশেষে। মঙ্গলবার সকালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর। এই শুভক্ষণে চারপাশ থেকে আসছে শুভকামনা। ছেলের নাম রাখা হয়েছে তৈমুর আলি খান পতৌদি। সাইফ আলি খানের বোন সোহা আলি খান জানিয়েছেন, তৈমুর-এর আগমনে খুবই আনন্দিত তার পরিবার।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মঙ্গলবার সকাল ৭.৩০টায় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। এর কিছুক্ষণ পর সোহা তার অনুভূতি জানান, “আমাদের পরিবার দারুণ উচ্ছ্বসিত। তৈমুর আলি খান পতৌদি খুব সুন্দর একটি শিশু। মা এবং ছেলে উভয়ই সুস্থ আছেন।”
কারিনা এবং সাইফও নিজেদের সন্তানের আগমনের খবর জানান, “আমরা খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে আমাদের ছেলে তৈমুর আলি খান পতৌদির জন্ম হয়েছে। আমরা গণমাধ্যমকে ধন্যবাদ জানাতে চাই, তারা গত ৯ মাস আমাদের যতটা সমর্থন দিয়ে গেছেন তার জন্য ধন্যবাদ। আমাদের ভক্তদেরও মন থেকে ধন্যবাদ জানাতে চাই।”
এদিকে বলিউডের তারকারাও একে একে শুভকামনা জানাচ্ছেন সাইফিনাকে। পরিচালক করণ জোহর থেকে শুরু করে সোনম কাপুর, কাজল আগরওয়াল এবং সাইফ-এর সাবেক স্ত্রী অমৃতা সিংও এই জুটিকে শুভকামনা জানিয়েছেন।
এদিকে মঙ্গলবার সকালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর। এই শুভক্ষণে চারপাশ থেকে আসছে শুভকামনা। তাদের সন্তানের জন্মে দারুণ খুশি বলিউডের তারকা জগতের মানুষেরাও। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সাইফিনার পুত্রের আগমনের পর টুইটারে আনন্দবার্তার হিড়িক পড়ে গেছে। খ্যাতনামা পরিচালক করণ জোহর টুইটে বলেছেন, “আমার বেবোর (কারিনার ডাক নাম) ছেলে হয়েছে! আমি দারুণ খুশি।” তুষার কাপুরও শুভেচ্ছা জানিয়েছেন কারিনাকে, “আমার প্রিয় এবং প্রথম নায়িকাকে অনেক শুভকামনা। ঈশ্বর তাকে দারুণ একটি জীবন দিয়েছে এবং পুত্র সন্তান দিয়েছেন। সাইফকেও শুভকামনা জানাচ্ছি।” কারিনার বোন কারিশমা কাপুরও এই খবরে দারুন খুশি। তিনি লিখেছেন, “ছেলে হয়েছে! আর আমি হয়েছি গর্বীত এক মাসী।” মালাইকা অরোরা কারিনাকে উদ্দেশ্য করে লিখেছেন, “পৃথিবীর সবচেয়ে সুন্দর ক্লাব- ‘মায়েদের ক্লাব’-এ স্বাগতম।” বলিউডের বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শও তার শুভেচ্ছা জানিয়েছেন টুইটে, “২০ ডিসেম্বর সাইফ এবং কারিনা পুত্রসন্তানের মা-বাবা হয়েছে। ছেলের নাম তৈমুর আলী খান পাতৌদি। তাদের শুভকামনা।”-বিডিনিউজ