রিভার ভিউ কালেক্টরেট স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

আপডেট: মার্চ ১০, ২০২৪, ১০:১৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রিভার ভিউ কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও একাডেমিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার (১০ মার্চ) সকালে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি শামীম আহমেদ। তিনি বলেন, পিতা-মাতা কত কষ্ট করে সন্তানের জন্য পোশাক, বই খাতা কলমের ব্যবস্থা করেন, নিজের সুখ ও স্বাচ্ছন্দ্যের কথা কখনো চিন্তাই করেন না। সেই সন্তান যেন খারাপ বা সঙ্গ দোষে নষ্ট না হয় এবং মোবাইলের পরিবর্তে তারা যেন অবসর সময়ে খেলাধুলায় নিয়োজিত থাকে সেদিকে সুদৃষ্টি রাখতে হবে। শিক্ষার্থীদের নিজের পছন্দ মত বিষয় ও খেলাধুলা করতে অভিভাবকবৃন্দকে সহায়তার অনুরোধ করেন।

কালেক্টরেট স্কুলের বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা। উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য গৌতম সিংহ, সহকারি প্রধান শিক্ষক শরিফুল ইসলাম। সভাপতিত্ব করেন, রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মনোয়ারা পারভীন।

কালেক্টরেট স্কুলের পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে সাংস্কৃতিক পুরস্কার, একাডেমিক পুরস্কার, জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে ক্রেস্ট বিতরণ, সনাতন ধর্মীয় শিক্ষার্থীদের পবিত্র ধর্মীয় গ্রন্থ শ্রী মদভগবদ্গীতা থেকে পাঠ প্রতিযোগিতার পুরস্কার, ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সিনিয়র সহকারী শিক্ষক মাহফুজ রেজা, তাপস চক্রবর্ত্তী, ইউসুফ আলী, আলী আশরাফ, মো. সালাউদ্দিন।