কাস্টমস দিবস উপলক্ষে রাজশাহীতে সেমিনার

আপডেট: জানুয়ারি ২৬, ২০২২, ১১:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাজশাহীতে তথ্য-সংস্কৃতি বিকাশ এবং তথ্য-ইকো-সিস্টেম বিনির্মাণের মাধ্যমে ডিজিটাল কাস্টমসের সম্প্রসারণ বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এর আয়োজন করে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের রাজশাহী কার্যালয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ।
বিশেষ অতিথি ছিলেন, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট এসএম হুমায়ুন কবীর, রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার শফিকুল ইসলাম আকন্দ, কর কমিশনার আহসান হাবিব, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, ঈশ্বরদী ইপিজেডের নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল মাহবুব ও রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য ও কী-নোট উপস্থাপন করেন, রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ের অতিরিক্ত কমিশনার মুহা. মাহবুবুর রহমান। সভাপতিত্ব করেন, কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট মোহাম্মদ লুৎফর রহমান। সেমিনারে রাজশাহী অঞ্চলের সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, আমদানি-রফতানিকারক ও ব্যবসায়ীরা অংশ নেন।