কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২, ১১:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


কিংবদন্তি গীতিকার, চলচ্চিত্র পরিচালক, কাহিনিকার ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার (৪ সেপ্টেম্বর) এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘জয় বাংলা, বাংলার জয়’, একতারা তুই দেশের কথা বল রে এবার বল’-সহ অসংখ্য কালজয়ী গানের এই রচয়িতা গাজী মাজহারুল আনোয়ার। তিনি ২০০২ সালে একুশে পদক এবং ২০২১ সালে স্বাধীনতা পুরস্কার লাভ করেন। স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদানের জন্য স্বাধীন দেশের সর্বপ্রথম পুরস্কার ‘বাংলাদেশ প্রেসিডেন্ট গোল্ড মেডেল অ্যাওয়ার্ড’ লাভ করেন। এছাড়াও পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক পুরস্কার অর্জন করেছেন তিনি। তিনি তাঁর কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।

শোক বিবৃতিতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, রোববার সকাল ৭টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)।