কিশোর গ্যাঙের তিনজনকে আটকের পরে অভিভাবকের কাছে হস্তান্তর

আপডেট: মে ৩০, ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে কিশোর গ্যাঙের তিন সদস্যকে আটক করার পর অভিভাবকের কাছে হস্তান্তর করেছে পুলিশ। শনিবার তাদের আটক করেছিল নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। রাতে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।
পরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথমে স্টিলের তৈরি একটি হ্যান্ড গ্লাভসসহ এক কিশোরকে আটক করা হয়। তখন পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, ব্রাদার্স ব্রিলিয়ার্ড খেলে। এই গ্রুপে তার সঙ্গে আরও কয়েকজন আছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কিশোর গ্যাঙের আরও দুই সদস্যকে আটক করে থানায় নেয়া হয়।
পুলিশের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এদের চুল কাটার ধরনই বলে দেয় তারা কিশোর গ্যাঙের সদস্য। থানায় নেয়ার পর তাদের নানাভাবে বোঝানো হয়। এরপর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের দিকনির্দেশনা অনুযায়ী এদের বিরুদ্ধে আইনগত কোনো ব্যবস্থা না নিয়ে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। ওই তিন কিশোর কোনো অপরাধে সম্পৃক্ত হবে না বলে কথা দিয়েছে।
পুলিশ আরও জানিয়েছে, এই তিন কিশোরের দিকে নজর রাখবে বোয়ালিয়া থানা পুলিশ। সার্বক্ষণিক তাদের গতিবিধি পর্যবেক্ষণ করা হবে বলেও পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ