কেন ঢাকায় আসেননি শ্রাবন্তী?

আপডেট: জানুয়ারি ১৩, ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। এরই মধ্যে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’, বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করে সাফল্য পেয়েছেন তিনি।
এদিকে বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন শ্রাবন্তী। গত বছর সিনেমাটির শুটিং শুরু করেন। কিন্তু তার অংশের শুটিং এখনো বাকি রয়েছে। বাকি অংশের শুটিংয়ের জন্য গত ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল তার। শুধু তাই নয়, ওই দিনই বিএফডিসিতে শুটিংয়ে অংশ নেওয়ারও কথা ছিল। নির্ধারিত শিডিউল অনুযায়ী সেট নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেন পরিচালক। হঠাৎ শ্রাবন্তী জানান, তিনি ঢাকায় আসতে পারছেন না।
শ্রাবন্তীর শিডিউল ফাঁসানোর বিষয় নিয়ে নানাজন নানা মত দিচ্ছেন। এ বিষয়ে ‘বিক্ষোভ’ সিনেমার নায়ক শান্ত খানের সঙ্গে যোগাযোগ করা হয়। রাইজিংবিডিকে এ চিত্রনায়ক বলেন, ‘হঠাৎ করে উনার (শ্রাবন্তী) মামা শ্বশুর মারা গিয়েছেন। স্বাভাবিক কারণে ওই দিন ভিসা অফিসে যেতে পারেননি। শনি-রোববার অফিস বন্ধ থাকায় ভিসা করা সম্ভব হয়নি। আগামীকাল সোমবার ভিসা প্রসেসিং করে মঙ্গলবার থেকে শুটিংয়ে অংশ নিবেন।’
এদিকে সিনেমাটির শুটিং বন্ধ রেখেছে প্রযোজনা প্রতিষ্ঠান। কারণ শ্রাবন্তী ছাড়া অন্যান্য শিল্পীদের অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এই লটে টানা ১৫ দিন শুটিং হবে। এরপর সিনেমার ক্যামেরা ক্লোজ করা হবে।
শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন শান্ত খান। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করছেন—বলিউডের রাহুল দেব।
এ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। এরই মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিংও সম্পন্ন করেছেন। নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল।
গত বছর ‘প্রেমচোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শান্ত। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে তিনি। এ সিনেমায় শান্ত খানের সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ। এছাড়াও অভিনয় করেন— ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, ডিজে সোহেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ